রাজশাহীপ্রতিনিধি:১৫ আগস্ট জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে আজ রোববার তাহেরপুর পৌর আওয়ামীলীগ যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যর্পূণ পরিবেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এ উপলক্ষে তাহেরপুর পৌরসভার মাননীয় মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের উদোগে সকাল সাত টায় স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার মাননীয় মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, প্যানেল মেয়র বাবুল খাঁ সহ পৌরসভার কাউন্সিলর ও কর্মচারী বৃন্দ। এছাড়াও পৌর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।পরবর্তীতে তাহেরপুর পৌর আওয়ামী লীগ কার্যালয় মিলনায়তনে দোয়া এবং আলোচনা সভার আয়োজন করা হয় এসময় মেয়র অধ্যক্ষ আবুল কালাম তার বক্তব্যে বলেন।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকেরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আর্দশের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। জাতির পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ে তুলবো- এই হোআমাদের শোক দিবসের অঙ্গীকার